Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/f/friendsblog.net/public_html/index.php:43) in /var/sites/f/friendsblog.net/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 58
ফাটাফাটি হাসির গল্প, আপনার মন ভালকরে দেবে - Friendsblog.net

ফাটাফাটি হাসির গল্প, আপনার মন ভালকরে দেবে

Loading...

d3186039f64ea6f2871956f054fc14d9-1-1

নজর আলির বক্তব্য

………………….,,,,,,,,,,,,,,,,,

কর্ণফুলী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণি অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রন পেয়েছন নজর আলী।

স্কুলের অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছেন বলে একথা ভাবার অবকাশ নেই যে নজর আলী খুব বিদ্যান লোক। বরং এর বিপরীত ভাবাটাই শ্রেয় হবে।

শিক্ষা দিক্ষা বলতে অনেক কস্টে প্রাইমারি স্কুলের আঙিনা পেরিয়েছিলেন সেই বাল্যকালে।

কিন্তুু শিক্ষ-দিক্ষা তার যতটা কম টাকা-পয়সা তার ততটাই বেশি।

আজকের অনুষ্ঠানে তার প্রধান অতিথি হয়ে আসার পিছনে এটাই মূল কারন।

শিক্ষ-দিক্ষা থাক আর নাথাক প্রধান অতিথি হিসেবে তাকে বক্তব্য দিতেই হবে। তাই তিনি অনেক কষ্টে একটি লিখিত বক্তব্য তৈরি করেছন। সেই বক্তব্যের ফাক ফোকরে, মাঝে মধ্যে  দু-একটি ইংরেজি শব্দও অতি যত্নের সাথে স্থাপন করেছেন।

‘হা! হা!, প্রধান অথিতি বলে কথা, দু একটি ইংরেজী না বল্লে হয়?  একটা স্টাটাস আছেনা? ‘

এখন নজর আলী তার বক্তব্য টি পাঠ করবেন।

চলুন এবার সরাসরি অনুষ্ঠানে চলেযাই।

,,,,,,,,

সম্মানিত অতিথিবৃন্দ, এখন আপনাদের সামনে বক্তব্য রাখবেন অত্র এলাকার কৃতি সন্তান, শিক্ষানুরাগি, সকলের গর্ব, জনাব নজর আলী।

= আজকের এই ear flower (কর্ণফুলী) স্কুলের বার্ষিক play dust ( খেলা ধূলা )  প্রতিযোগিতার পুরস্কার বিতরণি অনুষ্ঠানে যারা উপস্থিত আছেন তাদের সবাইকে জানাই আমার soul effuses ( প্রাণ ঢালা ) শুভেচ্ছা।

মানুষের জীবনে write read ( লেখা পড়া) যেমন গুরুত্বপুর্ন তেমনি গুরুত্বপূর্ণ হচ্ছে play dust  ( খেলাধূলা )। Live Live (তাজা তাজা) Fruit Root (ফল মূল) খেলে যেমন. Body ভাল থাকে তেমনি ভাবে নিয়মিত play dust  (খেলাধূলা) করলেও body ভালথাকে আর body ভালথাকলে write read ( লেখা পড়া) ভাল হয়।

এই Little Little ( ছোট ছোট)  boy girl (ছেলে মেয়ে) দের জন্য ear flower (কর্ণফুলী) প্রাথমিক বিদ্যালয়ে write read ( লেখা পড়া) এর পাশাপাশি play dust  ( খেলাধূলা ) এর ব্যবস্থা করায় আমি অত্র Study Buck (বিদ্যা পিঠ) এর সকল Teacher দের অন্তরিক ভাবে Thank you very much জানাই।

One word (একটা কথা) আমরা সবাই জানি যে Education ই জাতীর Pole Stick (মেরু দন্ড)।আর এই Pole Stick (মেরু দন্ড) কে সোজা রাখার জন্য এই ear flower (কর্ণফুলী) প্রথমিক বিদ্যালয় নিরামিষ ভাবে, দুক্ষিত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

এই বিদ্যালয়ের সার্বিক Tues (মঙ্গল [Tuesday = মঙ্গলবার]) কামনা করে আমি আমার বক্তব্য শেষ করছি,

টাটা, বাইবাই, সি ইউ।

Loading...