পর্নসাইটে বাংলাদেশী তারকাদের নগ্ন ভিডিও! উদ্বিগ্ন যে সব তারকারা!

Loading...

bd-model-nudeজনপ্রিয় পর্নসাইটগুলোতে স্থান পাচ্ছে বাংলাদেশী তারকাদের নগ্ন এমএমএস। প্রকাশ পাবার সঙ্গে সঙ্গেই তা দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন তাদের ভক্তরা। দিনদিন এ সংখ্যা বেড়েই যাচ্ছে। এমনকি কোন অভিযোগ করেও সাইট থেকে এসব ভিডিও সরানো যাচ্ছে না।

 

 

অনুসন্ধানে দেখা গেছে, এক্সভিডিওস, এক্সএন ভিডিওস, পর্নহাবসহ জনপ্রিয় সাইটে দিন দিন বৃদ্ধি পাচ্ছে বাংলাদেশী তারকাদের নগ্ন এমএমএস। বাংলাদেশী সেলিব্রেটি বা বাংলাদেশী অ্যাকট্রেস নামে সার্চ দিলেই পাওয়া যাচ্ছে চমকে যাওয়ার মতো এসব ভিডিও।

 

 

সাইট খুঁজে দেখা যাচ্ছে, এসব সাইটে এরই মধ্যে স্থান পেয়েছে ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহী, টিভি অভিনেত্রী শমী কায়সার, সাদিয়া জাহান প্রভা, আনিকা কবির শখ, আদনান ফারুক হিল্লোল ও শ্রাবস্তী দত্ত তিন্নি, কণ্ঠশিল্পী ইভা রহমান, উপস্থাপিকা নাদিরা নাসিম চৈতিসহ অনেক তারকাই গোপন ভিডিও।

প্রতিদিন দেশি বিদেশী হাজারো দর্শক এসব ভিডিও দেখছেন। তবে এর মধ্যে সবথেকে বেশি আলোচিত হচ্ছে সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহীর ৫ মিনিটের ভিডিওটি। এরই মধ্যে ১০ লক্ষ্যেরও বেশি দর্শক এ ভিডিওটি দেখে ফেলেছেন। ভালো জনপ্রিয়তা পেয়েছে সাদিকা পারভিন প্রভা ও ইভা রহমানের ভিডিও।

 

 

 

এক স্বাক্ষাৎকারে মাহী জানিয়েছিলেন এ ভিডিওটি তার নয়। তার মতো এসব ভিডিও মিথ্যে বলে দাবি করেছেন অনেক তারকাই। তবে ঘটনা যাই হোক, তারকাদের নামে প্রকাশ পাওয়া এসব ভিডিওর অনেকগুলোই তারকাদের চেহারার সঙ্গে হুবহু মিল আছে।

 

 

 

এদিকে এসব সাইটের বেশিরভাগই দেশের বাইরে থেকে নিয়ন্ত্রিত হওয়ায় এর বিরুদ্ধে অভিযোগ করেও কোন ফল পাচ্ছে না ভুক্তভোগিরা। বরং দিনদিন এসব ভিডিওর দর্শক বাড়ছে। আর ক্ষুন্ন হচ্ছে তারকাদের সম্মান, জনপ্রিয়তা।

Loading...