Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/f/friendsblog.net/public_html/index.php:43) in /var/sites/f/friendsblog.net/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 58
তারের ওপাশে আরেক দুনিয়া - Friendsblog.net

তারের ওপাশে আরেক দুনিয়া

Loading...

3961_front

১৯৯০ সালে লস এঞ্জেলেস এ Hannon Fuller একটি মাল্টি বিলিয়নডলার কম্পিউটার এন্টারপ্রাইজ মালিক ছিলেন। তিনি একটি কম্পিউটার প্রোগ্রাম তৈরী করেন যেটা দিয়ে মানুষের আত্মা ১৯৩৭ সালের কারো শরীরে চলে যায়। তবে এটা বাস্তবে না শুধুমাএ কম্পিউটার যেভাবে প্রোগ্রামকরা হয়েছে সেভাবেই সম্ভব… হুবুহু বাস্তবের মতই মনে হবে। ঘড়-বাড়ি, আফিস, মানুষ সব কম্পিউটারে প্রোগ্রাম করা। Hannon Fuller এর মনে একদিন একটা ভয় আসে যে যদি এ ব্যাপারটা যদি কখনও প্রোগ্রামের কোন মানুষ জানতে পারে তখন তাকে তারা মেরে ফেলবে সেজন্য সে তার বন্ধু এবং শিষ্য, ডগলাস হলের জন্য একটি চিঠি লেখে প্রোগ্রাম ভিতরে থেকেই এবং প্রোগ্রামের একটি বারে রেখে দেয় চিঠিটা এবং বলে দেয় ডগলাস হল নামে কোন ব্যক্তি আসলে তাকে চিঠিটা দিয়ে দেওয়ার জন্য। এরপর Hannon Fuller সে প্রোগ্রাম থেকে বের হয়ে আসে তবে সেদিনই তাকে খুন করা হয়।

যে দিন Hannon Fuller খুন হয় তারপর দিন ডগলাস হল যখন সকালে ব্রাথরুমে যায় তখন সে লক্ষ্য করে তার ব্রাথরুমে একটি রক্তাক্ত র্শাট পরে আছে। সে অভাক হয় এরপর ফোনের মেসেস শুনে বুঝতে পারে Hannon Fuller মরবার আগে তাকে কিছু একটা বলতে চাইছিল সে কিছু একটা খুজে পেয়েছে এমন কিছু কিন্তু তখনই খুনি তাকে খুন করে ফেলে। অফিসে গিয়ে ডগলাস হল জানতে পারেন যে Hannon Fuller মরবার বেশ কিছু দিন আগেই তার কোম্পানীর উত্তরাধিকারী হিসেবে সব ডগলাস হল কে দিয়ে গেছেন। তবে এখানেই শেষ নয় মাত্র ছবির মূল কাহিনী শুরু হল। এত বড় একটা কোম্পানী মালিক খুন হল আর এটার তদন্ত হবে না তাই কি হয়? পিছে লাগলো গোয়েন্দা আর একটু একটু করে বের হতে লাগলো রহস্য… গোয়েন্দাদের মতে Hannon Fuller খুনি হল ডগলাস হল। কারণ সব প্রমাণ তার দিকেই টানছে কিন্তু ডগলাস হল ত জানেই সে কখনই Hannon Fuller কে মারতে পারেই না… তবে কে মেরেছে Hannon Fuller  কে আর ডগলাস হলকে ফাসাতে চাচ্ছে?

the thirteenth floor (1999) মুবিট৬া দেখুন সব রহস্য জানতে পারবেন আপনি। কিছুটা পুরান মুভি হলেও কম্পিউটার জগতের সেরাম একটা মুভি.. মুভিটা আপনাকে বোর হতে দিবে না।

the thirteenth floor (1999)
Mystery | Sci-Fi | Thriller
Director: Josef Rusnak
Writers: Daniel F. Galouye, Josef Rusnak
Stars: Craig Bierko, Gretchen Mol, Armin Mueller-Stahl
Imdb Ratings: 7.0 /10 http://imdb.to/1xh9NCf
Rottentomatoes Ratings: http://bit.ly/1xh9LKl

টরেন্ট লিংক 720p : http://bit.ly/1ANMGRT
টরেন্ট লিংক 1080p: http://bit.ly/1ANMK49

নতুন নতুন সব মুভির ডাউনলোড লিঙ্ক পেতে এবং সুন্দর সুন্দর রিভিউ পেতে ফেসবুকের এই গ্রুপটিতে একটিভ থাকতে পারেন।

Loading...