৫ মিনিটে প্রেমে সাড়া দিবে যেকোনো সুন্দরী মেয়ে,যদি এই ৫ টি কথা তাদেরকে বলতে পারেন!! ( ১০০%প্রমানিত )

দ্রুত বীর্যপাতের স্প্রে || ১ ঘন্টা সহবাস করুন.ঔষধ এর নাম, কোথায় পাবেন এবং দামসহ জেনে নিন।

কল করার আগে ভালো করে পোস্ট পড়বেন । না পড়ে কেউ কল দিবেন না ।

অর্ডার করুন: 01534638796 . অর্ডার করুন: 01534638796

দ্রুত বীর্যপাত আমাদের দেশের ১টি কমন সমস্যা। আমাদের দেশে শতকরা ৮০% লোক এই সমস্যায় ভুগতেছেন। তার প্রধান কারন পর্ণ আসক্তি, অতিরিক্ত হস্তমৈথুন ও মানসিক দুশ্চিন্তা। বিজ্ঞানীরা গবেষনা করে এর নানান যুগোপোযোগী সমাধান বের করেছেন। তেমনি ১টি সমাধান হল সেক্স ডিলে স্প্রে ব্যাবহার করা। যা মিলনের ১৫-২০ মিনিট আগে পেনিসের মাথায় ২ বার স্প্রে করে ৪০-৬০ মিনিট পর্যন্ত সহবাস করতে পারবেন। বাজারে অনেক ধরনের স্প্রে পাওয়া যায়। এদের মধ্যে জার্মানীর স্প্রে গুলো বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এটি কোন ঔষধ নয় শুধুমাত্র বাহ্যিক ব্যাবহারের জন্য।

Delay Spray Price in Bangladesh:

► প্রকমিল মূল্য: ৫০০০ টাকা ◄

Procomil: 5000/-

এই ছাড়া আর ও আছে ৩৫০০-৪৫০০ টাকার স্প্রে ।

অর্ডার করুন: 01534638796

অর্ডার করুন: 01534638796

Delay Spray Price in Bangladesh

সারাদেশে কুরিয়ার ডেলিভারি দেয়া হয়।

আপনার অর্ডার confirm করতে ১০০ টাকা দিয়ে বুকিং করুন । প্রোডাক্ট হাতে পাবার পর বাকি টাকা ।

স্প্রে এর কার্যকারিতা:

১. পেনিসের সেনসিটিভিটি কমানো

২. আপনাকে Long Time Lasting এ সহায়তা করবে

৩. সহবাসের সময় আপনার Confidence বাড়িয়ে তুলবে

৪. সহবাসকে করবে আনন্দময়

৫. ১টি স্প্রে ২০০ বার এর উপর ব্যাবহার করা যায়। (৪-৬ মাস)

৬. সহবাসে সর্বোচ্চ ৫ ঘন্টা Lasting করতে পারে

বিদ্র: ঔষধ গুলো কোন অবৈধ বা অনৈতিক কাজে ব্যাবহার করা থেকে বিরত থাকুন।

অর্ডার করুন: 01534638796

অর্ডার করুন: 01534638796

অর্ডার করুন: 01534638796

অর্ডার করুন: 01534638796

যারা স্প্রে ব্যাবহার করতে চান না তাদের জন্য রয়েছে ম্যাজিক কনডম। ইউরােপ ও আমেরিকার নারী–পুরুষরে পছন্দের তালিকায় ম্যাজিক কনডম র্বতমান শীর্ষে রয়েছে।এই ম্যাজিক কনডম রয়েছে অনেক গুন। নিম্নে ম্যাজিক কনডম এর বিস্তারিত উপকারিতা সর্ম্পকে আলোচনা করা হল: অর্ডার করুন: 01534638796 ।।। অর্ডার করুন: 01534638796

Magic Condom price in bangladesh

Product Details: ম্যাজিক কনডম। নুন্যতম ১০০০বার ব্যবহার করা যায়। ০৪ মিলিমিটার পুরু এই কনডমের গায়ে অসংখ্য বড় বড় ডটরেড স্ত্রী কে দেবে অভাবনীয় সুখ। এটা পরিধানের পর পুরাশাঙ্গের আকৃতি ১” ইঞ্চি থেকে ১.৫” ইঞ্চি পরিমান বেড়ে যায়। এছাড়া এই কনডম মিলনের স্থায়িত্ব ১৫-২০ মিনিট পর্যন্ত বাড়িয়ে দিতে পারে। এই কনডম ফেটে যাওয়ার কোন সম্ভাবনা নেই। ইউরোপ ও আমেরিকার নারী -পুরুষের পছন্দের তালিকায় এই কনডম বর্তমানে শীর্ষে রয়েছে।প্রতিবার ব্যবহারের পর ভালো করে ধুয়ে তুলে রাখুন। অর্ডার করুন: 01534638796 ।।। অর্ডার করুন: 01534638796

ম্যাজিক কনডম এর উপকারিতা— অর্ডার করুন: 01534638796 ।।। অর্ডার করুন: 01534638796

১/ এই কনডম অনেক বার ব্যাবহার করা যায়, মিনিমাম ১০০০ বার।

২/ এই কনডম আপনার বীর্য দেরিতে পরতে সাহায্য করবে। মিলনের সময় বাড়বে ২০–৩০ মিনিট।

৩/ এই কনডম ৩মিলিমিটার পরিমান মোটা ফলে আপনার সময় অনেক বাড়াবে ।

৪/ এই কনডম আকার ভেদে ৫ ইঞ্চি থেকে ৭ ইঞ্চি হয়।

৫/ এই কনডম এ উপরের সাইডে অনেক গুলা অতি নরম ডট সিলিকন আছে যা আপনার সঙ্গিনিকে ৫মিনিটের ভিতর অতিমাত্রায় উত্তেজিত করতে সাহায্য করবে। খুব তাড়াতাড়ি মেয়েদের অর্গাজম হবে।

৬/ এই কনডম আপনার সুখানুভুতি বহু গুন বাড়িয়ে দিবে।

৭/ এই কনডম এ সাধারন কনডম এর মত এতে তেল লাগাতে হয় না।

৮/ এই কনডম যে কোনও সাইজের লিঙ্গে সহজে ব্যাবহার করা যায়।

৯/ এই কন্ডম ইলাস্টিক তাই ফেটে যাওয়া বা ছিড়ে যাওয়ার সম্ভাবনা নেই।
যাদের গোপনাঙ্গ ছোট। বাজারের অনেক ঔষধ খেয়েও কোন ভাল ফলাফল পান নি তাদের জন্য ম্যাজিককন্ডম হল তাৎক্ষণিক সমাধান।ম্যাজিক কন্ডম এখন বাংলাদেশেও পাওয়া যাচ্ছে। অর্ডার করুন: 01534638796

OMS Group বাংলাদেশে ম্যাজিক কন্ডম এর একমাত্র Importer / আমদানিকারক।
এর মূল্য: ৩৫০০/= থেকে ৬৫০০/অর্ডার করুন: 01534638796 ।।। অর্ডার করুন: 01534638796

যাদের গোপনাঙ্গ ছোট, বাজারের অনেক ঔষধ খেয়েও কোন ভাল ফলাফল পাননি তাদের জন্য ম্যাজিক কনডম হল তাৎক্ষণকি সমাধান।ম্যাজিক কনডম এখন বাংলাদশে পাওয়া যাচ্ছে।

OMS Group বাংলাদেশে ম্যাজিক কনডম এর একমাত্র আমদানিকারক। এর মূল্য: ৩৫০০/= থেকে ৫০০০/= পর্যন্ত।

অর্ডার করুন: 01534638796 ।। অর্ডার করুন: 01534638796

Product Name: Magic Condom

Futures:
1. Free Size
2. Full Silicon
3. 1000 Times
4. Re useable

OMS Group বাংলাদেশে ম্যাজিক কন্ডম এর একমাত্র Importer / আমদানিকারক।
এর মূল্য: ৩৫০০/= থেকে ৬৫০০/

যাদের গোপনাঙ্গ ছোট, বাজারের অনেক ঔষধ খেয়েও কোন ভাল ফলাফল পাননি তাদের জন্য ম্যাজিক কনডম হল তাৎক্ষণকি সমাধান।ম্যাজিক কনডম এখন বাংলাদশে পাওয়া যাচ্ছে।

OMS Group বাংলাদেশে ম্যাজিক কনডম এর একমাত্র আমদানিকারক। এর মূল্য: ৩৫০০/= থেকে ৫০০০/= পর্যন্ত।

অর্ডার করুন: 01534638796

অর্ডার করুন: 01534638796

অর্ডার করুন: 01534638796

 

মানুষকে আপন করে নেওয়ার কলা কৌশল পৃথিবীর খুব কম মানুষই জানে। এটি একটি বিশেষ দক্ষতা। হয়তো দেখে থাকবেন আপনারই পরিচিত কেউ অল্প কিছুক্ষনের মধ্যে অন্য যে কোন মানুষের প্রিয় পাত্র হয়ে উঠতে পারে। মানুষের সাথে খুব সুন্দরভাবে মিশতে পারে। কথা বলতে পারে। ফলে তাদের সে সম্পর্ক টেকে অনেকদিন। অথচ দেখা যায় আপনি নতুন কোন মানুষের সাথে কথা বলতে ভয় পাচ্ছেন। অথবা লজ্জা পাচ্ছেন। কাজ করছে সংকোচ এবং দ্বিধা। ভাবছেন কি দিয়ে শুরু করবেন অথবা কি বলে কথা চালিয়ে যাবেন। আজ মুক্তমঞ্চ.কম আপনাদের কাছে শেয়ার করবে কিভাবে ৫ মিনিটের মধ্যে মানুষকে আপন করে নিতে পারবেন। তবে বিস্তারিত শুরু করার আগে একটা কথা মনে রাখবেন একই সূত্র সবার জন্য সমানভাবে কাজ নাও করতে পারে। কারন পৃথিবীর কোন সম্পর্কই কোন নির্দিষ্ট সূত্র দিয়ে বেঁধে রাখা যায় না। এটি স্থান, কাল, পাত্র অনুযায়ী পরিবর্তন হতে পারে। আর একটি জিনিস দেখবেন্ এই ধরনের মানুষেরা যারা মানুষকে আপন করে নিতে পারে তারা কখনই কোথাও আটকে থাকে না। মানুষ তাদেরকে দু হাত ভরে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। মানুষ তাদের ভালোবাসে। আপনিও যদি মানুষের ভালোবাসা পেতে চান। অথবা মানুষের মনে দীর্ঘদিন স্থান পেতে চান তাহলে মুক্তমঞ্চ.কম এর টিপস গুলো ফলো করতে পারেন। আশাকরি এই টিপস গুলো জীবনে অনেক কাজে দেবে। তো আর কালক্ষেপন না করে আমরা চলে যাচ্ছি বিস্তারিত কলা কৌশলেঃ

(১) প্রথম সাক্ষাতেই কুশল বিনিময় করুনঃ এটি একটি সাধারন ভদ্রতা। এই সারা পৃথিবীর সকল স্থান, কাল ও পাত্র অনুযায়ী একই হয়। কোন মানুষের সাথে প্রথম দেখা কিংবা পরিচিতির প্রথম ধাপই হচ্ছে কুশল বিনিময়। আর কুশল বিনিময়ের একদম শুরুতেই নিজ ধর্মীয় বিশ্বাস অনুযায়ী সালাম কিংবা নমস্কার অথবা এরকম কিছু দিন। পুুরুষ হলে তার সাথে হ্যান্ড শেক করুন। আর যদি ধর্মীয় বিশ্বাসকে এভয়েড করতে চান তাহলে গুড মর্নিং বা এরকম কিছু বলুন। তবে চেষ্টা করবেন মৃদ্যু হাসি বিনিময় করে সালাম দিতে। তবে এক্ষেত্রে একটি কথা আছে। পরিবেশ বুঝতে হবে। সব পরিবেশে আবার হাসবেন না। যেমন ধরুন কোন মৃত ব্যক্তির বাড়িতে গেলেন তখন হাসি বিনিময় করে সালাম দেয়াটা আবার বোকামি। তাই আশেপাশের পরিবেশ, পরিস্থিতি খেয়াল করে কুশল বিনিময় করুন।

(২) চোখে চোখ রেখে কথা বলুনঃ মানুষকে আপন করে নিতে এখানেই মানুষ ভুলটা বেশি করে। ধরুন আপনি কারো উদ্দেশ্যে কিছু কথা বলছেন। তখন অপর পাশের ব্যক্তি মোবাইল টিপছে বা অন্যদিকে তাকিয়ে আছে, কেমন লাগবে আপনার? আশাকরি তাতে আপনি ভালো বোধ করবেন না। ঠিক তেমনি যখন কেউ আপনার সাথে কথা বলবে, আপনি তার চোখের দিকে তাকিয়ে কথাগুলো শুনুন। এতে আপনি যে তার কথা মনযোগ সহকারে শুনছেন, সেটা সে পছন্দ করবে।

(৩) ঝুঁকে বসুনঃ মানুষকে আপন করে নেয়ার এটি একটি অন্যতম কৌশল। যখন বসে অন্য কোন ব্যক্তির সাথে কথা বলবেন তখন হেলান দিবেন না। অথবা কোন দিকে কাত হয়ে বসবেন না। একদম সোজা হয়ে একটু তার দিকে ঝুঁকে বসুন। মানে মাথাটা একটু এগিয়ে দিন। তাতে ওই ব্যক্তি মনে করবে আপনি তাকে গুরুত্ব দিচ্ছেন। ফলে সহজেই আপনাকে সে আপন ভেবে কথা বলবে।

(৪) কথার উত্তর দিনঃ মানুষকে আপন করে নেয়ার আরেকটি কৌশল হচ্ছে কথা কম বলুন আর শুনুন বেশি। তবে রোবটের মতো কথা শুধু শুনেই যাবেন না। মাঝে মাঝে কথার মাঝখানে হ্যা, হু, ও আচ্ছা, তাই! এরকম কিছু শব্দ ব্যবহার করুন। এর মানে আপনি যে তার সাথে কথা গুলো শেয়ার করছে, সেটা মিন করে। তবে খেয়াল রাখবেন, হ্যা, হু, ও আচ্ছা, তাই! এগুলো যেন প্রতি শব্দের সাথে সাথে না বলেন। তাহলে ব্যাপারটা মেকি হয়ে যাবে। সিচ্যুয়েশন বুঝে কথার উত্তর দিবেন।

(৫) আমি, আমার এই শব্দগুলো পরিহার করুনঃমানুষকে আপন করে নেয়ার সবথেকে গুরুত্বপূর্ন বিষয় হচ্ছে এটা। মানুষ মানুষকে অপছন্দ করার সবথেকে বেশি কারন হচ্ছে এটা। ধরুন আপনি কারো সাথে দেখা করতে গিয়ে খালি নিজের কথা বলেই যাচ্ছেন।

আমি এটা করেছি, ওটা করেছি, আমার এটা হয়েছে ওটা হয়েছে – এই ধরনের কথা মানুষ খুব অপছন্দ করে। যেমনঃ কারো সাথে দেখা করতে গিয়ে বললেন, ভাই আমি বিশাল বড় বেতনের একটা চাকরি পেয়েছি। আমার তাতে ভীষন খুশি লাগছে। আমার মা আমাকে দোয়া করেছে। আমার বাবা পিঠ চাপড়েছে। আমার ভাই গিফট দিয়েছে। আমার বোন এটা করেছে, ওটা করেছে। এই ধরনের কথায় মানুষ অস্বস্তিবোধ করে। প্রাকৃতিকভাবেই মানুষ মানুষের সাফল্য সহ্য করতে পারেনা। আবার ধরুন বললেন, ভাই আমি সমস্যায় আছি। আমার গরু মারা গেছে। আমার বিড়াল মারা গেছে। আমার মোবাইল চুরি হয়েছে।