Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/f/friendsblog.net/public_html/index.php:43) in /var/sites/f/friendsblog.net/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 58
অদ্ভূত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা (Part 4) ম্যাজিক বল (সাগর)। - Friendsblog.net

অদ্ভূত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা (Part 4) ম্যাজিক বল (সাগর)।

Loading...

কেমন আছেনা আপনারা । আমিও যাদু নিয়ে অনেক ভালো আছি ।

যাদুকর একটি কাচের টেস্ট টিউব দর্শকদের দেখালেন । চিকন লম্বা কাচের তৈরি এটি । এটার ভিতরে পানি ভর্তি করা । এবার তিনি একটা লাল রং এর ছোট্ট বল । সেটা পানির ভিতর ফেলে দিলেন ।

এখন যাদুকর বললেন একটু পানি না ফেলে এটা তুলতে হবে । কে পারবে । কেও পারবে না ।

এবার যাদুকর বললেন আমি এটা করবো যাদুর বলে । এ কথা বলার পর তিনি টিউবটা বা হাতে ধরে একটা বড় সাইজের রুমাল দিয়ে সেটা চাপা দিলেন । তারপর ডান হাতটাও নিয়ে গেলেন রুমালের ভেতরে ।

কি অবাক বিশয় । তার হাতের ভিতর বল চলে আসল ।

উপকরনঃ

এই খেলাটা দেখাতে গেলে তোমাদের যে যে জিনিসের দরকার হবে । তা হলোঃ
একটি কাচের ছয় ইন্চি লম্বা টেস্ট টিউব । টিউবের ব্যাস এমন মাপের হবে । যাতে এর মধ্যে নীচ পর্যন্ত আঙুল গলানো না যায় । যে সব দোকানে ডাক্তারী জিনিসপত্র কিনতে পাওয়া যায় । সে খান থেকে টেস্ট টিউব পাবে । একটা ছোট্ট লোহার বল ।বলটার সাইজ এমন হবে যাতে টিউবের মধ্যে সহজেই যাতায়াত করতে পারে । একটা বড় সাইজের সুতির রুমাল । রুমালটা এমন হওয়া চাই । যাতে এর তলায় কিছু ঘটলে পরে বাইরে থেকে বুঝতে পারা না য়ায় । একটা ছোট্ট অথচ শক্তিশালী চুম্বক ।

প্রস্তুত প্রনালীঃ

ছোট্ট লোহার বলটা লাল রং করে নেবে । তাতে এটা বেশ সুন্দর দেখাবে । চুম্বকটা থাকবে রুমালের ভাজের মধ্যে ।তা হলে ওপর থেকে এটা আর দেখা যাবে না । এবার রুমাল পকেটে রেখে দাও ।সব উপকরন যোগার করে খেলা দেখাতে লেগে যাও ।
একবার করে আমার নাম মনে কর ।

আজ এ পযন্ত । আবার দেখা হবে ।

কোন দরকার হলে । ফোনদিতে পারেন । 8801763968975
আমার ফেসবুক থেকে আসুন । http://facebook.com/md.sagor.35
মোবাইল থেকে আমার ওয়েব সাইটে যান ।
http://tunerpage.wapsite.me

Loading...