Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/f/friendsblog.net/public_html/index.php:43) in /var/sites/f/friendsblog.net/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 58
অদ্ভুত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা ।(Part-6) করাত দিয়ে মেয়ে কাটা । সাগর - Friendsblog.net

অদ্ভুত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা ।(Part-6) করাত দিয়ে মেয়ে কাটা । সাগর

Loading...

কেমন আছেন আপনারা আমিও আল্লার রহমতে ভালো আছি । অনেক দিন টিউন করি না । সে জন্য আমি অত্যান্ত দুঃখিত ।তাহলে শূরু করি ।

স্টেজের ওপর একি টেবিল রয়েছে । টেবিলের ওপরে রয়েছে একটি লম্বা বাক্স । টেবিলের লোহার পাইপের তৈরি একটা ফ্রেমের আটকানো রয়েছে । ফ্রমের সাথে একটা পাইপের তৈরি একটা ফ্রেম আটকানো রয়েছে । ফ্রেমের সাথে একটা বৈদ্যুতিক করাত ফিট করা রয়েছে । যাদুকর তার লোক সাথে কয়ে প্রবেশ করে । এবং এক জনকে শুইয়ে দিলেন । বাক্সের একদিকে দুটি এবং অপরদিকে একটি গর্ত করা আছে মেয়েটি শুয়ার পর যাদুকর মটর চালু করে দেয়ায় । বাক্স কেটে দু ভাগ হয়ে গেল । এটা দেখে কেও অগান হতে পারে । এবার যাদুকর কাটা অংশ এক করে দেবে । কি ব্যাপার মেয়েটা বের হয়ে আসল ।

উপকরনঃ
এই খেলাটি দেখাতে হলে চাই একটি বিশেষভাবে তৈরি টেবিল ।একটি লম্বা জোড়া বাক্স । লোহার ফ্রেম । কাঠ কাটার গোলা করাত । করাত চালানোর জন্য মোটর । এক জোরা নকল পা ।

প্রস্তুত প্রনালীঃ
যে টেবিলটা ব্যাবহার করতে হবে । সেটার উপরের অংশ অনেক মোটা ও ফাপা হতে হবে । টেবিলের উপরে বাক্স থাকতে হবে যাতে একজন এর ভিতর ঢুকতে পারে । বাক্সটাও নিচে দিকে ফাকা রাকতে হবে । এবার বুঝতে পারছেন । একজন মানুষের অধেক থাকবে টেবিলের ভিতর বাকি টুকু মাথাটুকু এদিকে থাকবে তাহলে মাঝ থেকে কাটলে কিছুই হবে না । যখন ঢুকবে তখন পা দুটা নকল পা বের করে দেবে । এবার খেলা দেখাতে লেগে যাও ।

একটু কষ্ট লাগছে । ছবি দিতে পারছিনা । এটা একটু ব্যায় বহুল খেলা । এটা শেখার জন্য দিলাম ।কোন সমস্যা হলে ফোন দিতে পার 8801764300225 । আমার ফেসবুক ।http://facebook.com/md.sagor.35

রোজার মাস রোজা রাখুন ।

Loading...