Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/f/friendsblog.net/public_html/index.php:43) in /var/sites/f/friendsblog.net/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 58
দিন-রাত ২৪ঘন্টা ফ্রি ফেসবুক চালানোর উপায় - Friendsblog.net

দিন-রাত ২৪ঘন্টা ফ্রি ফেসবুক চালানোর উপায়

Loading...

fb  shajghor.comসসালামু আলাইকুম,
বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহ্‌ তালার রহমতে সবাই ভালো আছেন। আজ আপনাদের জানবো কীভাবে দিন-রাত ২৪ঘন্টা ফ্রি ফেসবুক চালানো যায়।

গ্রামীন ফোন ফেসবুক ফ্রি করে দিয়েছে রাত ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত তা ত সবাই জানেন নতুন করে কিছু বলার নাই। তাহলে সন্ধ্যা ৬টার পর কি না খেয়ে থাকবো মানে ফেসবুক চালাবো না অবশ্যই চালাবেন। পিসিতে বা ল্যাপটপে যারা ফেসবুক ব্যবহার করেন তাদের জন্য অতি জরুরি। কারন মোবাইলে ২৪ঘন্টা ফেসবুক ব্রাউজিং ফ্রি। তাহলে চলুন দেরি না করে জেনে নিই।

আপনাকে যা করতে হবে?
সন্ধ্যা ৬টা বাজার মিনিমাম ১০মিনিট আগে ইন্টারনেট কানেক্ট করতে হবে। মানে সন্ধ্যা ৬টার আগে ইন্টারনেট কানেক্ট করলেই হবে। মনে রাখবেন_ আপনি যে সন্ধ্যা ৬টার আগে ইন্টারনেট কানেক্ট করলেন তা আর ডিসকানেক্ট করবেন না। তাহলেই দিন-রাত ২৪ঘন্টা ফ্রি ফেসবুক ব্রাউজ করতে পারবেন। ইন্টারনেট ডিসকানেক্ট করলেই কিন্তু সব শেষ। ধন্যবাদ, ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন।

আমার লেখাটি পড়ে সামান্য উপকৃত হলে আমার সাইটে ভিজিট করুণ ভিজিট করতে >এখানে Click করুণ<

Loading...