Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/f/friendsblog.net/public_html/index.php:43) in /var/sites/f/friendsblog.net/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 58
বাবাকে সঠিক পথে আনা দায়িত্ববান এক ছেলে - Friendsblog.net

বাবাকে সঠিক পথে আনা দায়িত্ববান এক ছেলে

Loading...

17079_thumb_665.jpg

মাদুরাই এলাকার পুরানো ডনকে মেরে সম্মানিত ডন হয় শিবা কিন্তু পুরানো ডনের ছেলে এটা মেনে নিতে পারে না সেজন্য সে শিবাকে আক্রমন করে আর তাকে হেল্প করে একজন ঘুশখোর পুলিশ। সেদিন শিবার স্ত্রী বাচ্চা প্রশব হবে সেজন্য শিবা তাকে নিয়ে হাসপাতালে যাচ্ছিল কিন্তু মাঝপথেই শিবার গাড়িতে আক্রমন চালায় পুরানো ডনের লোকেরা। শিবাকে বাচাতে গিয়ে সেদিন পুলিশের হাতে নিহত হয় সে গাড়ির ড্রাইবার। সেজন্য শিবা ড্রাইবারের ছেলেকে নিজের ছেলের মত লালনপালন করে বড় করে, আর নাম দেয় শক্তি। বাবার মৃত্যুর পর থেকে শক্তি কোন পুলিশকে এবং খাকি পোশাক দেখতেই পারে না। পুলিশ সামনে পরলেই মাইর শুরু করে। তার একমাএ ভালবাসাকে পুলিশ হিসেবে দেখে শক্তি তাকেও বাদ করে দেয়। শিবা শক্তিকে দিয়ে গুন্ডামি করায়। একদিন শিবাকে পুলিশ কমিশনার ধরে নিয়ে অপমান করে এতে শিবা চিন্তা করে শক্তিকে পুলিশের এসপি বানাবে। এখন শক্তি পুলিশ হয়ে কি করবে? দেশের সেবা নাকি গুন্ডামি? ছোটবেলা থেকে যার পুলিশের প্রতি এত হিংসা সে এখন কিভাবে পুলিশ হবে?

মুভিটা না দেখলে বুঝতে পারবেন না, কোন ছেলে নিজের বাবাকে ভাল করবার জন্য কি না করতে পারে আর মুভির শেষে ত টুইষ্ট আছেই যা দেখে আপনি অবশ্যই মজা পাবেন। মুভির একশন গুলোও ছিল চমৎকার, উড়ে উড়ে গুরে গুরে মাইর কারে কয়, আর লোকেশনেও ছিল দেখার মত, গান গুলো ভাল লাগেছে। সুন্দর একটা মুভি দেখে অপনার ভাল লাগবেই ত দেখে নিন Jilla (2014)

Jilla (2014)
Action | Drama | Thriller
Director: R.T. Neason
Writer: R.T. Neason
Stars: Mohanlal, Vijay, Kajal Agarwal
Imdb Ratings: 6.4 /10 http://imdb.to/1uzplmk
Rottentomatoes Ratings:

টরেন্ট লিংক 720p তেলেগুঃ http://bit.ly/1oXVNKa
টরেন্ট লিংক 720p হিন্দীঃ http://bit.ly/1s8fIDW

নতুন নতুন সব মুভির ডাউনলোড লিঙ্ক পেতে এবং সুন্দর সুন্দর রিভিউ পেতে ফেসবুকের এই গ্রুপটিতে একটিভ থাকতে পারেন।

Loading...