Warning: Cannot modify header information - headers already sent by (output started at /var/sites/f/friendsblog.net/public_html/index.php:43) in /var/sites/f/friendsblog.net/public_html/wp-content/plugins/wp-super-cache/wp-cache-phase2.php on line 58
Holiday (2014) - Friendsblog.net

Holiday (2014)

Loading...

Holiday-2014-Review

sleeper cell এর নাম কি আপনি কখনও শুনেছেন? হয়তবা শুনেছেন আবার নাও শুনে থাকতে পার। কেউ হয়ত এখন বুঝতে পারছেন না যে এটা কি আপনারা ত টেরারিস্ট কি সেটা বুঝেন এটাও ঠিক অনেকটা সে রকম কিন্তু এটা আরো বেশী ভয়ানং। টেরারিস্টরা নিজেদের লোক ছাড়া অন্য কেউকে দিয়ে কাজ করান না কিন্তু এ sleeper cell এর হেডরা আম জনতাদের থেকে এমন কিছু লোককে বেছে নেয় যাদের অন্তরের সরকারের প্রতি দুঃখ থাকে, প্রতিশোধের ভাবনা থাকে। এ ধরণের লোকদের খুজে এদেরকে দিয়ে ভিন্ন স্থানে বোমা হামলা করানো হয়। এসব sleeper cellরা মনে করে তাদের প্রতিশোধ পূরণ হচ্ছে। এ দুনিয়ার সবচেয়ে গোপনীয় টেরারিস্ট হল এ sleeper cell। কারণ যে কেউই এটা হতে পারে, এমন কি আপনার পাশের বাসার লোকটিও, হয়ত আপনার বন্ধু, আপনার বাসার কাজের লোকটিও হতে পারে। এদরকে সহজে কেউ ধরতে পারে না কারণ হামলা করবার আগে তারা আম জনতার মতই জীবনযাপন করে। sleeper cell এর হেডরা হঠাৎ তাদের অর্ডার দেয় আর তারা কাজ করে। আর এ sleeper cell শেষ করতে হলে হেডকে ধরতে হবে তাহলে কোন অর্ডারও আসবে না আর কোন হামলাও হবে না।

বিরাট বকশি ভারতীয় সেনাবাহিনীর একজন ক্যাপ্টেন, প্রত্যেক বারের মত এবারও ৩০দিনের ছুটি পেয়ে সব সেনাবাহিনীদের সাথে বিরাটও মুম্বাইয়ে তার বাড়িতে ফিরে। এ ছুটির ৩০ দিন সব সময় বিরাট তার পুলিশ বন্ধুর সাথেই কাটায় এবয় বন্ধুকে কাজে হেল্প করে। একদিন কিছু কারণে বারাট এবং তার পুলিশ বন্ধু বাসে যাত্রা করছিল কিন্তু হঠাৎ বাসে এক যাত্রীর মানিব্যাগ হারিয়ে যায়। মানিব্যাগ চোর খুজতে গেলে এক লোক বাসের থেকে নেমে দৌড়ে পালায় বিরাটও তার পিছনে দৌড় লাগায় তাকে মানিব্যাগ চোর মনে করে ধরবার জন্য তবে কিছুক্ষণ পরে বাসটাতে বোম বাষ্ট হয়। অনেক কষ্ট করে বিরাট তাকে ধরে পুলিশের কাছে দেয়। লোকটাই সে বাসে বোম রেখেছিল। কিন্তু সে সন্ত্রাসী মারামারি করে জেল থেকে পালিয়ে যায়, পুলিশ সারা মুম্বাই খুজেও সে সন্ত্রাসীকে পাচ্ছে না। পাবে কোথা থেকে যখনই সন্ত্রাসীটা জেল তেকে পালিয়ে বের হয়েছে সাথে সাথে বিরাট তাকে মেরে কিডনাপ করে বিরাটের বাসায় নিয়ে আসে। সন্ত্রাসীকে জিঙ্গাসাবাদ করে বিরাট প্রথম জানতে পারে sleeper cell সম্পর্কে। কিন্তু বিরাট জানতে পারে না এরদের হেড কে। বিরাট নিজের দেশের ভালোর জন্য চিন্তা করে এদের হেডকে সে ভাবেই হোক মারতে হবে আর দেশের ভিতরের ভিন্ন হামলাও বন্ধ করতে হবে। এখন বিরাট কি পারবে এদের হেডকে খুজে বের করতে? হামলা বন্ধ করতে? বিরাট কিভাবে করবে এ সব জানতে হলে আপনি বিরাটের সাথেই থাকুন।

দেশ নিয়ে মুভিগুলোর মধ্যে আলাদা একটা ভাব আছে সেটা মুভিটা দেখলেই আপনি বুঝতে পারবেন। মিউজিকও ছিল চরম যা আপনাকে মুভিটা দেখার জন্য অারো উৎসাহিত করবে। মুভিটাতে রোমান্সও আছে আর হালকা কমেডি আছে। টুইষ্ট যারা পছন্দ করেন তাদেরকেও মুভিটা নারাজ করবে না। সব মিলিয়ে সেরাম একটা মুভি সুতরাং দেখে নিন Holiday (2014)

Holiday (2014)
Action | Romance | Thriller
Director: A.R. Murugadoss
Writer: A.R. Murugadoss
Stars: Akshay Kumar, Sonakshi Sinha, Freddy Daruwala
Imdb Ratings: 7.3 /10 http://imdb.to/1oCmCUC
Rottentomatoes Ratings:

টরেন্ট লিংক 720p : http://bit.ly/1xDJsQW
টরেন্ট লিংক 1080p: http://bit.ly/1xDJuIK

নতুন নতুন সব মুভির ডাউনলোড লিঙ্ক পেতে এবং সুন্দর সুন্দর রিভিউ পেতে ফেসবুকের এই গ্রুপটিতে একটিভ থাকতে পারেন।

Loading...