"ব্লগার থাবা বাবা এবং আমাদের দৃষ্টিভঙ্গী"

loading...

প্রথমেই আসুন মহানবীর সাথে ঘটে যাওয়া কিছু ঘটনা জেনে নেই….

ওহুদ যুদ্ধে রসুলুল্লাহর (সাঃ )সাথে যে পরিমান খারাপ করা হয়েছিল তা দেখে সাহাবায়ে কেরামগন অনুরোধ করছিলেন বদদোয়া করার জন্য কিন্তু তিনি দোয়া করেন এভাবে ” হে আল্লাহ, আমার কওমকে হেদায়াত করো। এরা মূর্খতায় নিমজ্জিত”

হযরত আয়েশা (রাঃ) বলেন আমি রসুলুল্লাহর (সাঃ ) কে কখনও নিজের জন্য কারও জুলুমের প্রতিশোধ নিতে দেখি নি ।

রসুলকে যখন ২ বিষয় বেছে নেবার এখতিয়ারদেয়া হতো, তখন তিনি সর্বদা সহজ বিষয়টি বেছে নিতেন….ব্যাখ্যা ওহুদ যুদ্ধে ওতবা রসুলুল্লাহর (সাঃ )এর প্রস্তর
নিক্ষেপ করার কারনে তখন দন্ত মোবারক শহীদ হয়ে যায়।সাহাবায়ে কেরামগন বলেন
এই ইতরের জন্য বদদোয়া করুন
কিন্তু তিনি দোয়া করেন এভাবে”হে আল্লাহ, আমার কওমকে সৎ পথ প্রদর্শ করো,এরা অগ্গ ” ।

রসুলুল্লাহর (সাঃ ) কোনো সময়ই ধ্বংসেরজন্য দোয়া করেন নি বরং তাদের হয়ে আল্লাহর কাছে সাহায্য প্রাথী হয়েছেন, মাফ চেয়েছেন , তায়েফের ময়দান যার অনন্য উদাহরণ ।

উপরোক্ত সত্য ঘটনাগুলো স্বয়ং নবীজির সাথে ঘটে যাওয়া,খেয়াল করে দেখুন ,এই কথা গুলোতে কোথাও ধ্বংসের চিহ্ন নেই,রয়েছে ক্ষমাশীলতা এবং মহানুভবতা অকৃত্রিম উদাহরন।একে বলে ইসলাম ।

থাবা বাবার খুন কে বা কারা করেছে এটা খুব সহজেই আন্দাজ করা যায়………

জঙ্গী সংগঠন জামাত ইসলামের টাকায় পরিচালিত সোনারবাংলাদেশ ব্লক থেকে শাহবাগ যুদ্ধাদের একটি হিট লিস্ট তৈরী করা হয়েছে ।এই লিস্টে রয়েছে আরিফজেবতিক ,আসিফ মহীউদ্দিন ,সামু ব্লগ,আমার ব্লগ সহ আরো অনেকে ,তন্মধ্যে রাজীব রায়হান ওরফে থাবা বাবা ও ছিলেন,সেই সুত্রপাত ধরেই আজকের খুন এটা সহজেই বুঝা যায় ।

সবচেয়ে গুরুত্বপূর্ন ব্যপারটি হল জামাত যে খুব পরিকল্পনা করে কাজটি করেছে তা বলার অপেক্ষা রাখেনা ।মানুষের সবচেয়ে দুর্বল জায়গা ধর্মানুভূতি ,এবং তারা বারবার এটাই গিলিয়ে যাচ্ছে সাধারন মুসলিমদেরকে ।আমরাও গিলে যাচ্ছি ।

একটু খেয়াল করে দেখুন জামাত,শিবিরের গঠনতন্ত্র ।খুব স্পষ্ট করে সেখান থেকে বিসমিল্লাহ এবং আল্লাহ প্রদত্ত,রাসুল প্রদর্শিত কথা গুলি একেবারে বাদ দেয়া হয়েছে শুধু মাত্র নিজেদের স্বার্থের জন্য ।তাহলে জামাত ,শিবির কিভাবে ইসলামী দল হয় ? প্রশ্ন রইল ।

loading...

থাবা বাবা একজন বড় মাপের নাস্তিক,মানলাম ।তার এই নাস্তিকতা নিয়ে লেখালেখি আজ থেকে নয় ,একজন মুসলমান হিসেবে আমি তার জন্য আল্লাহর দরবারে হেদায়াত কামনা করতে পারি ।কিন্তু সে সুযোগ মৌলবাদীরা দিল কই ?আল্লাহ তায়ালা কি একটা খুনি দলের কাছে ওহি পাঠিয়েছে যে তাকে খুন করে ফেল ? ইসলামের কোথায় লেখা আছে একজন নাস্তিক হলেই তাকে খুন করে ফেলতে হবে ? বরং বিদায় হজের ভাসনে স্পস্টভাবেই বলা আছে মানুষের মত প্রকাশের স্বাধীনতা,তাহলে জামাত তা মানল কই ?জামাত তো নবীজীর কথাই অমান্য করল।

আমার আমল ,আল্লাহর কোরআন,নবীর হাদিস দিয়ে যদি কাউকে ইসলামের পথে না আনতে পারি সে দায়ভার কার ? এটা কি আমাদের ব্যর্থতা নয় ?

যে নবী দিনের পর দিন কাফেরদের দ্বারা লান্ঞ্চিত ,ঘৃনিত এবং শারিরীকভাবে আক্রান্ত হয়েছেন সেই নবী কোন দিন বদদোয়া করেনি ,তাহলে জামাত কিভাবে ইসলামী দল হয় ?জামাত শিবিরকে ইসলাম থেকে বাতিল ঘোষনা করার সময় এটা নয় কি?

শাহবাগের আন্দোলন দেশ রক্ষার আন্দোলন,এই আন্দোলনকে কলুসিত করতে আজকে জামাতশিবির ধর্মকে ব্যবহার করে একের পর এক হত্যা করে যাচ্ছে ।মুসলমান ভাইয়েরা ,থাবাকে খুন করা হয়েছে শাহবাগ আন্দোলনের জন্যে ,নাস্তিকতার জন্য নয ।সেরকম হলে অনেক আগেই তাকে খুন করা হত।গুজবে কান না দিয়ে আন্দোলন চালিয়ে যান ?বিজয় নিশ্চিত ।

এটা আমার প্রথম ব্লগ লেখা ,পরে বিস্তারিত বলা যাবে ,সবশেষে কয়েকটা প্রশ্ন……
১।ইসলামের কোথায় লেখা আছে বিধর্মীদেরকে কতল করার কথা?একাত্তরেজামাত শিবির অহরহ করেছ এই কাজ ।

২ ।ইসলামে কোথায় লেখা আছে মুসলমান,বিধর্মী মা বোনদেরকে হানাদার বাহীনির খাদ্য বানানো ?

৩।ইসলামে কোথায় লেখা আছে দেশবিরোধী কাজ করা ?

৪।ইসলাম কোথায় লেখা আছে কোরআন শরীফকে যুদ্ধের ঢাল বানিয়ে রাস্তায় বের হওয়ার কথা ?

৫।ইসলামে কোথায় লেখা আছে টিভিতে গান বাজনা প্রচার করার কথা ?(দিগন্ত টিভি)

৬।ইসলামে কোথায় লেখা আছে সুদ খাওয়া?(ইসলামী)

৭ ।ইসলামে কোথায় লেখা আছে নারী নেতৃত্ব হালাল ?

৮ ।ইসলামের নাম ব্যবহার করে আর কত দিন আমাদের মত সাধারন মুসলিমদেরকে ধোঁকা দেওয়া হবে ?

সাধারন মুসলমানরা জাগ্রত হও।একটা স্বার্থন্বেসী দলের কারনে বহির্বিশ্বে আজ ইসলামের সুনাম ক্ষুন্ন হওয়ার পথে ।আর ঘুমিয়ে থেকনা মুসলিম ভাইয়েরা ,শক্ত হাতে প্রতিহত করে এইসব ধর্মের ব্যবসায়ীদেরকে ।

“হুব্বুল ওয়াতান মিনাল ঈমান”

2 comments

  1. |#| ইসলামে কোথায় লেখা আছে নারী নেতৃত্ব(শেখ হাসিনা) হালাল ?

  2. Hi friends